Wednesday 26 March 2014

বিতান

বিতান, তোকে প্রেমিক হিসেবে চাইব নাকি বন্ধু হিসেবে, সেটা নিয়ে প্রথমে একটু কনফিউসড হয়ে পড়ছিলাম। তারপর ভাবলাম, তুই বন্ধুই থাক।

তুই এতো ম্যাচিওরর্ড, শান্ত, ধীর-স্থির টাইপের, আর আমার মাথায় এতোটাই ছিট, যে তোর আর আমার প্রেম ব্যাপারটা জাস্ট জমবেনা। আর সুখের বিষয় হল, সেটা নিয়ে তুই আর আমি দুজনেই একমত।



জানিস বিতান, আমার কখনও যখন খুব কনফিউসড লাগে, রেস্টলেস লাগে, বুঝতে পারি না কি করব, অথবা উল্টোটাও - মানে ধর, হঠাৎ কোন কারণে বা অকারণেই খুব আনন্দ হয়, বা কোন সিক্রেট কথা শেয়ার করার ইচ্ছে হয়, তখন কেন জানিনা তোর কথাই সবার আগে মনে পড়ে। তোকে ফোন লাগাই, তা সে দুপুর দুটো হোক বা ভোর পাঁচটা। আমি জানি যে তুই ধৈর্য পুরোটা শুনবি, আলতো হাসবি, বা দুশ্চিন্তা করবি আমার জন্য। আর বলবি - "আমি আসব একবার তোর কাছে? কথা বললে হাল্কা লাগবে, দেখবি?"

জানিস তো, বন্ধু হিসেবে তোকে পাওয়াটাই সব চেয়ে ভাল পাওয়া।

এর'মই থাকিস, বিতান।

(দলছুট, মন্দাক্রান্তা সেন)

No comments:

Post a Comment

Did you like it? Did you not? Please leave a comment...